Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কসবায় মামলার স্বাক্ষীকে খুনের ঘটনায় থানায় হত্যা মামলা

লাশ দাফন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৪:০১ পিএম

ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি গ্রামে পূর্ববিরোধের জের ধরে দুই দলের দলাদলিতে ফয়েজ মিয়া (৫৫) খুনের ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। নিহতের স্ত্রী রেখা আক্তার বাদী হয়ে গত শনিবার কসবা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। জাকির হোসেন ও সাক্কু মিয়াকে প্রধান আসামী করে ৩০ জনের নাম উল্লেখ করে এ মামলা করা হয়েছে। পূনরায় বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট যেন না হয় সেজন্য এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এদিকে নিহত ফয়েজ মিয়ার লাশ ময়নাতদন্ত শেষে গত শনিবার রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিমবাড়ি গ্রামের জমশেদ মিয়া ও সুদন মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবৎ ক্ষমতার আধিপত্য বিস্তার নিয়ে মতবিরোধ চলে আসছিল। ২০১৭ সালের ১০ এপ্রিল সুদন মিয়ার দলের ফয়েজ মিয়ার ছোট ভাই রহিজ মিয়া প্রতিপক্ষের হামলায় নিহত হন। ওই হত্যা মামলায় স্বাক্ষী ছিলেন নিহতের বড় ভাই ফয়েজ মিয়া (৫৫)। মামলায় বিচারিক আদালতে আগামী ৯ এপ্রিল স্বাক্ষী দেয়ার কথা ছিল ফয়েজ মিয়ার।

কসবা থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, উপজেলার নিমবাড়ি গ্রামে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রাতেই লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় থানায় নিহতের স্ত্রী বাদী হয়ে ৩০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট যেন না হয় সেজন্য এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



 

Show all comments
  • শেখ কামাল উদ্দিন ১৪ মার্চ, ২০২১, ৪:১৪ পিএম says : 0
    ঘটনার সাথে সাথেই সংবাদ প্রচার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ