Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

মাভাপ্রবিতে ‘‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ: উন্নয়ন অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১:৩৮ পিএম

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ‘‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ: উন্নয়ন অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের বিজিই গ্যালারিতে এ আলোচনা সভার আয়োজন হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের বলেন, ‘স্বাধীনতার পর অনেকে ভেবেছিল এদেশ টিকতে পারবেনা। সেই দেশ পারমানবিক বোমা ছাড়া আর্থ-সামাজিক সব সূচকে আজকে পাকিস্তানকে পিছিয়ে অদম্য গতিতে এগিয়ে চলছে।’ বিএনপি এমন একটি দল যারা স্বাধীনতার আদর্শকে ভুলন্ঠিত করেছে, মুক্তিযুদ্ধের মূল্যবোধ বিসর্জন দিয়েছে।

আলোচনা সভায় জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এমপি (চাঁদপুর-৪), বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান ও জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক ও সাংবাদিক মিনার মনসুর বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ