Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে খেলাফত মজলিস কমিটি

সভাপতি ওয়াদুদ সম্পাদক হাবিবুর

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের ২০২১-২২ সেশনের কমিটি গঠন করা হয়েছে। মাওলানা কাজী আব্দুল ওয়াদুদুকে সভাপতি ও মাওলানা হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার বিকেলে বিশ্বনাথ পুরান বাজারস্থ খেলাফত মজলিসের কার্যালয়ে এ কমিটি গঠন হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন, প্রিন্সিপাল সায়েফ আহমদ সায়েক, মাওলানা ওবায়দুল হক, মুফতি শিহাব উদ্দিন, মো. তোফায়েল আহমদ, প্রিন্সিপাল গৌছ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক, হাফিজ মুহসিন আহমদ, হাফিজ শরিফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাদিকুর রহমান, সহ-সাংগঠনিক মো. এনামুল হক, আবু সুফিয়ান, প্রশিক্ষণ সম্পাদক রফিক আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মোস্তাক আহমেদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা বুরহান উদ্দিন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি মাওলানা মোশাহিদ আলী, সিলেট জেলা সহ-সভাপতি শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ