Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ১৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর তেজগাঁওয়ের তেজতুরী বাজার এলাকা থেকে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। জব্দ ইয়াবার মূল্য ১৩ লাখ ৮০ হাজার টাকা। গ্রেফতাররা হলেন- মো. মজনু মিয়া (৩৮) ও মো. স্বপন মিয়া (৩৫)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল জানতে পারে, রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরী বাজারের কাছে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ ও সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৪ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ আশপাশে এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ