Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে আধিপত্য বিস্তারে সংঘর্ষে আহত ৭

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর দৌলতদিয়াঘাটের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ৭ জন। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মজিদ শেখেপাড়ার জয়নাল মন্ডলের ছেলে মোস্তফা মন্ডল, জদু মন্ডলের ছেলে আফসার মন্ডল, আফসার মন্ডলের ছেলে ইদ্রিস মন্ডল, হায়দার বিশ্বাসের ছেলে আবজাল, মাইনউদ্দিন মন্ডলের ছেলে সহিদ মন্ডল, গোলাপ সরদারের ছেলে রফিক সরদার ও ঈমান আলীর ছেলে আ. সালাম।
গোয়ালন্দঘাট থানার ওসি মো. তায়াবীর রহমান জানান, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডলের ছোট ভাই ও জয়নাল মন্ডলের ছেলে মোস্তফা মন্ডল ও স্থানীয় বাকীন মোল্লার সাথে দীর্ঘদিন ধরে ঘাটের বিভিন্ন বিষয় ও প্রভাব বিস্তার নিয়ে শত্রুতা চলে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে দুই গ্রæপের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান আছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ