Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী উদ্যোক্তার চাঁদাবাজি মামলা

সিলেট মহানগর আ.লীগের সাংগঠনিক সম্পাদক বহিষ্কার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:০৭ এএম

এক নারী উদ্যোক্তার চাঁদাবাজী মামলায় আসামি হয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ছালেহ আহমদ সেলিম। এ ঘটনায় দলের শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে অভিযোগে তাকে সিলেট মহানগর আওয়ামী লীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় নগরীর মির্জা জাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলে সিলেট মহানগর আওয়ামী লীগের জরুরি সভায় গ্রহণ করা হয় এ সিদ্ধান্ত।

গত ৭ মার্চ এসএমপির শাহপরান থানায় এ মামলা দায়ের করেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির, জাতীয় সমন্বয়কারী অনিতা দাশগুপ্তা। এ মামলার পরই তার উপর শাস্তি খড়গ ঝুঁলিয়েছে সিলেট মহানগর আওয়ামী লীগ। এছাড়া এ বিষয়ে গঠিত হয় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি। তদন্ত কমিটিতে থাকছেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ। অভিযোগযুক্ত সালেহ আহমদ সেলিমকে আগামী ৭ দিনের মধ্যে লিখিত জবাব দাখিলের জন্য নির্দেশ দেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ