Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে গাছ চাপায় মহিলার মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৯:২০ এএম

নগরীর চমেক হাসপাতাল এলাকায় গাছ পড়ে এক মহিলার মৃত্যু হয়েছে। বুধবার রাতে হাসপাতালের সামনে আচমকা ভেঙে পড়া গাছের চাপায় গুরুতর আহত আয়েশা বেগম (৪৮) রাত ১১টায় হাসপাতালে মারা গেছেন। তিনি হাসপাতালের গেইটে বসে পান বিক্রি করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে বিকট শব্দে জরুরি বিভাগের সামনে ‘মরা’ পাহাড়ি গাছটা ভেঙে পড়ে। এর নিচে বসে পান বিক্রি করা আয়েশা বেগম চাপা পড়ে গুরতর আহত হয়।
সাথে সাথে বিদ্যুৎ সংযোগও বন্ধ হয়ে যায়। আহত ওই নারীকে উদ্ধার করে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়। এ সময় তার মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। গাছটির ডালের আঘাতে বিদ্যুতের একটি খুঁটি ভাঙায় জরুরি বিভাগের বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়।
চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, জরুরি বিভাগের সামনের বড় গাছটি হঠাৎ ভেঙে পড়ে। গাছটির নিচে চাপা পড়ে আয়েশা বেগম নামে এক নারী। তাকে আশঙ্কাজনক অবস্থায় ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টায় মারা যায় আয়েশা বেগম। এছাড়া এতে একটি বিদ্যুতের খুঁটিও ক্ষতিগ্রস্ত হয়। প্রথমে পুরো মেডিকেলের বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকলেও আধঘণ্টা পর সংযোগ চালু করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ