Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মনোহরদীতে বাবলুর ৩৪তম শাহাদত বার্ষিকী পালিত

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নরসিংদীর মনোহরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাহবুবুল হক বাবলুর ৩৪তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।

গত মঙ্গলবার বাবলুর নিজ গ্রাম নরসিংদীর মনোহরদী উপজেলার হরিনারায়নপুর গ্রামে তার সমাধীস্থলে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল এবং গণভোজের আয়োজন করা হয়।
সকালে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করেন বিএনপির কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লে. কর্ণেল (অব.) জয়নুল আবেদীন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফেরদৌস আহমেদ খোকন, শামসুজ্জামান মেহেদী, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মো. গোলজার হোসেন, সাবেক ছাত্রনেতা শাহাদত হোসেন বিপ্লব প্রমুখ।
এছাড়াও নরসিংদী জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয়যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সরদার সাখাওয়াত হোসেন বকুলের পক্ষ থেকে এবং জেলা ও উপজেলা বিএনপিও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। পরে হরিনারায়ণপুর ফাযিল মাদরাসা মাঠে ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক এবং মাহবুবুল হক বাবলুর ছোট ভাই ছানাউল হক নীরুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ