Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে টেঁটাবিদ্ধসহ আহত

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইট ক্রয়-বিক্রয় নিয়ে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন টেটাবিদ্ধসহ আহত হয়েছেন ১৫ জন। গতকাল মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার কেরানীগঞ্জর কক্সমিক ব্রিকস নামে একটি ইটভাটার ইট ক্রয়-বিক্রয় নিয়ে মুজিবুর রহমানের সাথে একই গ্রামের রমজান আলীর সাথে সকাল ৭টায় চরপানিয়া গ্রামে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন টেটাবিদ্ধসহ ১৫ জন আহত হন। টেটাবিদ্ধরা হলেন- চরপানিয়া গ্রামের আব্দুর রবের ছেলে পিয়ার উদ্দিন, শাজাহান মিয়ার ছেলে মো. আওলাদ হোসেন, ইদ্রিস আলীর ছেলে বিল্লাল হোসেন, লোকমান মিয়ার ছেলে মজিবুর, জজ মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজদিখান থানার ওসি এস এম জালালউদ্দিন জানান, ইট ক্রয়-বিক্রয় এবং আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্তলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ