Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে শিশু ধর্ষণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দেবিদ্বারে প্রতিবেশী ষাটোর্ধ ব্যক্তি কর্তৃক ৯ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি (আলীয়াবাদ) গ্রামে এ ঘটনা ঘটে। ভিক্টিমের মা বাদী হয়ে গতকাল সকালে প্রতিবেশী ছোট্ট মিয়ার (৬২) বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনা জানাজানির পর থেকে অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছেন বলে জানা গেছে।

মামলার বাদী তার অভিযোগ পত্রে উল্লেখ করেন, গত বৃহস্পতিবার বিকাল অনুমান সাড়ে ৩টায় ছোট্ট মিয়া আমার মেয়েকে কৌশলে তার দোকান ঘরে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করেন। পুলিশ জানায়, মামলা দায়েরের পর ভিক্টিমকে কুমিল্লার ৪নং সিনিয়র বিচারিক আদালতে হাজির করলে, বিচারক রোকেয়া বেগম ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের নির্দেশ দেন।
দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দিন বলেন, মামলা দায়েরের পর কুমেক হাসপাতালে ভিক্টিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। অভিযুক্ত ছোট্ট মিয়াকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ