Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তাড়াশে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

তাড়াশ (সিরাজগঞ্জ)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সিরাজগঞ্জের তাড়াশে জেসমিন খাতুন (২২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পরপরই নিহতে স্বামী পলাতক রয়েছেন। গতকাল রোববার সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের খালখুলা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধু উপজেলার নওগাঁ ইউনিয়নের খালখুলা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও নাটোরের বড়াইগ্রাম থানার রাজাকার মোড় এলাকার সুলতান মাহমুদের মেয়ে। নিহত গৃহবধূ জেসমিন খাতুনের বড়বোন তৃপ্তি খাতুন বলেন, গত বুধবার রাতে আমার বোনের সাথে তার স্বামী ফ্রিজ কেনা নিয়ে কথা কাটাকাটির সূত্র ধরে গলায় চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করছে বলে প্রচারণা চালায়। এ সংবাদ পেয়ে আমরা এসে তার গলায় আঘাতের চিহ্ন দেখতে পাই।
উপজেলার নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন বলেন, গৃহবধূ জেসমিন খাতুন স্বামীর অভিমান করে বিষপান করে আত্মহত্যা করছে। আমরা বসে উভয়পক্ষকে নিয়ে বৈঠক করছি। তাড়াশ থানার এসআই মো. মাজেদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এতে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। নিহতের লায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ