Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তারেক রহমানকে রাজনৈতিকভাবে শেষ করতে চেয়েছিল ওয়ান ইলেভেন সরকার

বগুড়া বিএনপির আলোচনায় লালু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৬:৩৭ পিএম

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, ওয়ান ইলেভেন সরকার তারেক রহমানকে ৭ই মার্চ বন্দী করে রাজনেতিকভাবে তারেক রহমানকে শেষ করতে চেয়েছিল । তাদের ধারনা ছিল তারেক রহমানকে দমাতে পারলেই বিএনপিকে দমানো যাবে।
ওযান ইলেভেনের প্রডাক্ট বর্তমান সরকারও গত ১২ বছর যাবৎ তার বিরুদ্ধে অনেক মামলা দিয়েছে । চালিয়েছে মিথ্যা অপপ্রচার। সবকিছুর একটাই উদ্দেশ্য বিএনপি ও জিয়া পরিবারকে শেষ করে দেওয়া ।
৭ই মার্চ রবিবার বগুড়া জেলা বিএনপির কার্যালয়ে জেলা বিএনপি আয়োজিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৫তম কারাবন্দী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের রাজনীতিতে নতুন চিন্তাভাবনা নিয়ে এসেছিলেন। তিনি তথাকথিত রাজনীতির পথে না গিয়ে নতুন ধারার রাজনীতির সূচনা করেছিলেন। সেই সুচনা নস্যাতের সব ষড়যন্ত্র রুখে দেবার জন্য বিএনপিকে প্রস্তুত থাকতে হবে ।
বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে এবং জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশারের পরিচালনায় অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া পৌর সভার নব-নির্বাচিত মেয়র জেলা আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা । আরো বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, জেলা আহবায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, সহীদ উন নবী সালাম, সাইদুজ্জামান শাকিল, মনিরুজ্জামান মনি, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, নাজমা আক্তার, শ্রমিকদলের লিটন শেখ বাঘা শুভ। আলোচনা সভায় উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার নব- নির্বাচিত কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু, তৌহিদুল ইসলাম বিটু, এনামুল হক সুমন, ইকবাল হোসেন রাজু, রাজু হোসেন পাইকার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ