Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মদনে পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদারের কিল ঘুষিতে প্রাণ গেলো যুবকের

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৬:২৯ পিএম

পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদারের কিল ঘুষি লাথিতে আহত মাসুদ মিয়া (৩৫) ১২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে রবিবার সকালে মদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েছে। মৃত মাসুদ মিয়া নেত্রকোনা জেলার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাঁশরী গ্রামের ইজ্জত আলীর ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশরী গ্রামের মাসুদ মিয়ার কাছ থেকে একই গ্রামের তানভীর সাড়ে ৬ হাজার টাকা ধার নেয়। মাসুদ শনিবার সন্ধ্যার পর তানভীরের নিকট পাওনা টাকা চাইতে গেলে এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে তানভীর তার সাথে থাকা রোমানকে নিয়ে মাসুদের উপর ঝাপিয়ে পড়ে এবং নাকে মুখে ও শরীরের বিভিন্ন অংশে অনবরত কিল ঘুষি লাথি মারতে থাকে। এ সময় মাসুদ মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। মাসুদ দীর্ঘ ১২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রবিবার সকাল ৭টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে।
এ ব্যাপারে রবিবার বিকালে মদন থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ