Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজিএমইএ মোবাইল অ্যাপ উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ঘোষিত ‘ডিজিটাল বাংলাদেশ’ রূপকল্প এর সাথে সংগতি রেখে বিজিএমইএ শুধুমাত্র তার সদস্য প্রতিষ্ঠানসমূহের জন্য একটি বিশেষ মোবাইল এ্যাপ উদ্বোধন করেছে। গতকাল শনিবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী জনাব মোস্তফা জব্বার প্রধান অতিথি হিসেবে এই মোবাইল এ্যাপ’টি ভার্চুয়ালি উদ্বোধন করেন। বিজিএমইএ সভাপতি ড. রূবানা হক এর সভাপতিত্বে এ্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এ টু আই প্রকল্পের নীতি উপদেষ্টা জনাব আনির চৌধুরী।

উল্লেখ্য, এই এ্যাপটি সদস্যদের কাছে পোশাক শিল্প সংক্রান্ত সকল তথ্যের জন্য ওয়ান স্টপ সোর্স হিসেবে কাজ করবে। এ্যাপের প্রধান দিকগুলো হলো শিল্প সংক্রান্ত সংবাদ, প্রচারপত্র (সার্কুলার), বানিজ্য মেলা, সদস্যদের ডাইরেক্টরি, স্থিরচিত্র ও ভিডিও চিত্র। বিজিএমইএ এর অধীনে এই এ্যাপটি এ্যাপল স্টোর ও এনড্রয়েড প্লে স্টোর, উভয় ক্ষেত্র থেকেই ডাউনলোড করা যাবে। গুলশানস্থ বিজিএমইএ পিআর এন্ড মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত এ্যাপ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিজিএমইএ এর সিনিয়র সহ-সভাপতি ফয়সাল সামাদ, সহ-সভাপতি (অর্থ) এম এ রহিম (ফিরোজ), বিজিএমইএ এর পরিচালকবৃন্দ এবং বিভিন্ন স্ট্যান্ডিং কমিটিটি’র চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিএমইএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ