Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকের সাথে কোনো পুলিশ সদস্য জড়িত থাকলে শাস্তি দ্বিগুণ

পটুয়াখালী পুলিশ সুপার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালী জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম-এর সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বেলা ১২টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানর্জী, সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাংবাদিক মো. জাকির হোসেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত হাসান খান, সহকারী পুলিশ সুপার মো. মেরাজ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।
নবাগত পুলিশ সুপার বলেন, মাদকের বিষয়ে শতভাগ জিরোটলারেন্স নীতি গ্রহণ করা হবে, মাদকের ব্যবসার সাথে কোন পুলিশ সদস্য যদি জড়িত হন, তিন প্রথমে চাকরি হারাবেন, সাসপেন্ড হবেন, এ্যারেস্ট হবেন ও জেলে যাবেন। আর কোন ব্যাক্তি, দুস্কৃতিকারী, মাদক ব্যবসায়ী যদি ধরা পরেন তিনি গ্রেফতার হবেন এবং জেলে যাবেন। বর্তমান আইজিপির নির্দেশনায় এ পক্রিয়া শুরু হয়েছে, বাস্তবায়িত হচ্ছে অনেকে চাকরি হারিয়েছে। পটুয়াখালী জেলাকে মাদক মুক্ত করতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ