Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দাওরা পরীক্ষার্থীদের দোয়া মাহফিল

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে অবস্থিত জামেয়া দারুল উলূম উম্মে সাকিনাহ মহিলা মাদরাসার দাওরায়ে হাদীস পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে গতকাল দুপুরে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে মোবাইল ফোনে বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।
মাদরাসার প্রতিষ্ঠাতা সায়খুল হাদীস আল্লামা সোলায়মানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, উজানী পীর মুফতি আব্দুর রহমান। বক্তব্য রাখেন, মুফতি দ্বীন মোহাম্মদ আশরাফ, মুফতি তৈয়ব। একই সাথে দারুল উলূম উম্মুল কোরআন মাদরাসার হাফেজ তিন ছাত্রকে পাগড়ি, নামাজের মুছল্লা, তছবিহ, মেসওয়াক প্রদান, বৃত্তিপ্রাপ্ত দু’জনসহ কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়াও দাওরায়ে হাদীসের ১৫ জন পরীক্ষার্থীকে অনুষ্ঠানিকভাবে বিদায় দেওয়া হয়।
মাওলানা মোস্তাফিজুর রহমানের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন, মাদরাসা পরিচালক মাওলানা আবু ইউসুফ, মোহাম্মদ হাসান, কামরুল ইসলাম, হাফেজ কাজী ওমর ফারুক খন্দকার, হাফেজ ওবায়দুল্লাহ, হাফেজ আব্দুল বাতেন, মাওলানা সাদেকুল ইসলাম ও মাওলানা হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ