Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী নিহত

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। নিহত রানা (৩৫) উপজেলার গুনিশকরা গ্রামের শহিদ উল্লার ছেলে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার পাতড্ডা বাজারে এ ঘটনা ঘটে। গুলির শব্দে বাজারে আতংক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশের সদস্যরা টহল দিচ্ছে।
এদিকে এ ঘটনার খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল রাত ৯ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গতকাল রাত সাড়ে ১১ টায় মুঠোফোনে এ প্রসঙ্গে জানতে চাইলে ঘটনাস্থল থেকে ওসি আবুল ফয়সল জানান, স্থানীয় বাতিসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম টিপু ও তার বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা বিপ্লবের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো। শুক্রবার রাতে টিপুর কর্মীরা বাজারে আড্ডা দিচ্ছিল। এ সময় বিপ্লবের কর্মীরা টিপুর কর্মীদের উপর হামলা চালায়। হামলাকারীরা তাদের উপর গুলি বর্ষণ ও চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপ দেয়। এতে রানা ও বছির নামের দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় অপর গুরুতর আহত বছির স্থানীয় শনপুর গ্রামের বাসিন্দা। ওসি ফয়সল আরো জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে রাত শুক্রবার ১২টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে।
এ ব্যাপারে জানতে চাইলে চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপির চেয়ারম্যান মো.শাহজালাল মজুমদার বলেন, আমিও ঘটনাটি শুনেছি। হত্যার কারণটি এখনও পরিষ্কার হতে পারিনি। তবে ওই এলাকায় দলীয় কিছু সমস্যা রয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ