Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় যুবকের লাশ উদ্ধার

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ছাগলনাইয়ায় রং মেস্ত্রী জসিম উদ্দিন হাজারীর লাশ উদ্ধারের ঘটনায় ছাগলনাইয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল জসিমের বোন গুলশান আরা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত মঙ্গলবার রাত ৮টায় ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া কমিনিটি সেন্টারের সামনে থেকে স্থানীয়রা জসিম উদ্দিন হাজারীকে মুমূর্ষু অবস্থায় দেখতে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জসিম ফেনী পৌরসভার ৩নং ওয়ার্ডের কদলগাজী রোড়ের মৃত আবুল হোসেনের ছেলে। পেশায় সে একজন রং মিস্ত্রী।
স্থানীয়রা জানান, ঘটনাদিন সন্ধ্যায় জসিম অস্বাভাবিক আচরণ শুরু করেন ছাগলনাইয়া বাজারের ডায়মন্ড হোটেলে গিয়ে আসবাবপত্র ও রাস্তায় একটি সিএনজির গাড়ির গ্লাস ভাঙচুর করেন। স্থানীয় কয়েকজন যুবক তাকে বাসায় নিয়ে যাওয়ার পথে একপর্যায়ের অজ্ঞান হয়ে পড়ে সে। এ ঘটনায় রাতে জিজ্ঞাসাবাদের জন্য ছাগলনাইয়া পৌর শ্রমিকলীগের সভাপতি আলাউদ্দিন প্রকাশ জ্বিন আলাউদ্দিনকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ছাগলনাইয়া থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, জসিমের লাশ উদ্ধারের ঘটনায় তার বোন গুলশান আরা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ