Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্রুত বিচার ট্রাইব্যুনালের পেশকারসহ দুই জন রিমান্ডে

নথি গায়েব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ঢাকার এক নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী (পেশকার) মো. সামছুদ্দিন ও একই ট্রাইব্যুনালের পেশকারের সহযোগী সেলিম উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নথি হারানোর অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় দায়ের করা মামলার তাদের রিমান্ডে নিয়েছে পুলিশ।

গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ আদালতে মামলাটির তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার আবু সাঈদ চৌধুরীর আসামিদের হাজির করেন। একইসঙ্গে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। অন্যদিকে পেশকার সামছুদ্দিন ও তার সহযোগী সেলিমের আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন। অপরাধমূলক বিশ্বাসভঙ্গ ও প্রতারণার মাধ্যমে মামলার নথি হারানোর ক্ষেত্রে ভ‚মিকা রেখেছেন বলে অভিযোগ করা হয়েছে এই দুই জনের বিরুদ্ধে।

মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই আবু সাঈদ চৌধুরী জানান, মাদকের একটি মামলার নথি গায়েব হওয়ায় এই মামলা দায়ের করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ