Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে মালিবাগ রেলগেট এলাকায় হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ইয়াসিন মিয়া (১৯) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক।
নিহত যুবক বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বড়পাশা গ্রামের মাসুম মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টে থাকতেন।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, ইয়াসিনের পরিবারের লোকজন ২২ জানুয়ারি তাকে মালিবাগের হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করায়। এরপর থেকে সেখানেই ছিলেন ইয়াসিন। গতকাল দুপুর ১২টার দিকে সেখান থেকে ইয়াসিনের বাবাকে ফোন দিয়ে বলা হয়, তাকে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে তার বাবা খিদমা হাসপাতালে গিয়ে ইয়াসিনের লাশ দেখতে পান।

তিনি আরো জানান, ইয়াসিন মাদকাসক্ত ছিলেন। এছাড়া কিছুটা মানসিক সমস্যাও ছিল। নিরাময় কেন্দ্রের লোকজন জানিয়েছেন, দুপুরে কেন্দ্রটির বাথরুমে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেন ইয়াসিন। নিরাময় কেন্দ্রের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইয়াসিনের লাশ ময়নাতদন্ত সম্পন্ন করেন ডা. সোহেল মাহমুদ বলেন, লাশের গলায় দাগ আছে। বাম হাতে কনুইয়ের উপরে ও বাম পাঁজরে আঘাতের চিহ্ন পেয়েছি। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য গলা থেকে টিস্যু, ভিসেরা ও রক্ত সংগ্রহ করেছি। সেগুলোর রিপোর্ট এলে জানা যাবে। এদিকে একই দিন রমনা থানাধীন ইস্কাটন গার্ডেন এলাকায় থেকে অজ্ঞাত (৪৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রমনা থানার এসআই আনিসুর রহমান জানান, রমনা ইস্কাটন গার্ডেন রোড ১৩ নম্বর বাড়ির সামনে ফুটপাত থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তার শরীরে তেমন আঘাত নেই। পরনে ছিল ময়লাযুক্ত ফতুয়া থ্রি কোয়াটার প্যাণ্ট। ধারণা করা হচ্ছে অজ্ঞাত ওই নারী ভবঘুরে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ