Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে গণপিটুনিতে ডাকাতের মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দিনাজপুরের পার্বতীপুরে গরু ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনীতে জিয়ারুল (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার হরিরামপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে। নিহত জিয়ারুল বগুড়া জেলার সিবগঞ্জ উপজেলার সোনাপুর বুড়িগঞ্জ এলাকার সোবান মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, ভোর রাতে নিহত জিয়ারুলসহ ১০/১২ জনের একটি দল উপজেলার হরিরামপুর ইউনিয়নের সুলতানপুর বেলঘাট এলাকায় কয়েকটি বাড়িকে কেন্দ্র করে গরু ডাকাতির জন্য প্রস্তুতি নেয়। ডাকাতদলের উপস্থিতি বুঝতে পেরে স্থানীয় এলাকাবাসী একত্রিত হয়ে তাদের ধাওয়া করে। এসময় ডাকাত দলের অন্য সদস্যরা জিয়ারুলকে রেখে পিকআপ ভ্যানে পালিয়ে যায়। দৌড়ে পালানোর চেষ্টা কালে জনগণের হাতে ধরা পড়ে গণপিটুনির শিকার হয় জিয়ারুল। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর আহত অবস্থায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মধ্যপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম
এ ঘটনার জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ