Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে ২৫ দোকান ভস্মীভূত

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

লক্ষীপুরের রায়পুর উপজেলায় অগ্নিকান্ডে ২৫ দোকান ভস্মীভূত হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টায় উপজেলায় উত্তর চরবংশী ইউপির খাসেরহাট বাজারে এ অগ্নিকান্ড হয়। রায়পুর ফায়ার স্টেশনের ইনচার্জ ওয়াসি আজাদ জানান, রাত ৩টার দিকে আবু তাহেরের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই দোকানঘরের চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় জনগণের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনে আবদুল বারেক, আবদুল গনি, সুজন সরকার, ইউসুফ মাঝি, বাচ্চু গাজি ও খোরশেদ মুন্সিসহ ২৫ দোকান পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বাচ্চু গাজি ও নুর মোহাম্মদ বেপারি জানান, বাজারের ২৫টি দোকান পুড়ে গেছে। অধিকাংশ ব্যবসায়ীই বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে ব্যবসা করছেন। সরকার আমাদের সহযোগিতা না করলে পথে বসতে হবে। এতে প্রায় ১৯ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।
রাযপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী জানান, আগুনের ঘটনা শুনেই ভোর ৪টার দিকে ইউপি চেয়ারম্যান ও পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই। তাদেরকে যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ