Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

২৪ ঘন্টা শেষের আগেই সিলেট গোলাপগঞ্জ আ’লীগের পৌর কমিটি স্থগিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৪:৫৪ পিএম

২৪ ঘণ্টা শেষ হওয়ার আগেই সিলেট গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের নবগঠিত কমিটি স্থগিতের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিক আহমদ বলেন, আপাতত স্থগিত করা হয়েছে কমিটি। দায়িত্বশীলদের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে এ বিষয়ে।
এর আগে গত ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও শৃংখলা ভঙ্গ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে সভাপতি মো. আমিনুল ইসলাম রাবেলকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। এরই প্রেক্ষিতে গতকাল সোমবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক রফিক আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আরিফ চৌধুরীকে সভাপতি ও কাউন্সিলে নির্বাচিত মো. রুহেল আহমদকে সাধারণ সম্পাদক করে করা হয় কমিটি পুনর্গঠন। এছাড়াও বিজ্ঞপ্তিতে আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বরাবর নির্দেশ দেয়া হয়েছিল জমা দানের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ