Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সভাপতি এনামুল সম্পাদক আজাদ

পটুয়াখালী আইনজীবী সমিতির নির্বাচন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মো. এনামুল হক আ্যডভোকেট সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো. আবুল কালাম আজাদ (৩) আ্যডভোকেট সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপিতসহ চারজন এবং জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক সহ পাঁচজন নির্বাচিত হয়েছেন। অন্যান্য নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আলহাজ মো. আলমগীর (২), সহ-সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এস এম তৌফিক হোসেন (মুন্না) ও মো. শাহাবুদ্দিন (৩), লাইব্রেরি সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো. আবদুল্লাহ আল নোমান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্ব›দ্বীতায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ফজিলাতুন্নেছা ও সদস্য পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো. মেহেদী হাসান ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মো. শাহিন আলম আ্যডভোকেট নির্বাচিত হয়েছেন।
জানা যায়, ২৫ ফেব্রæয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ কালে জেলা আইনজীবী সমিতির ৪৩৩ জন ভোটারের মধ্যে ৪১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ