Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় আগুনে পুড়ে বিনায়েত নাথ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় সাতটি বসতঘর পুড়ে ছাই হয়েছে বলে জানা গেছে। গত সোমবার রাত ৮টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কাটাখালী মধ্যম নাথপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মীরা ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। নিহত বিনায়েত নাথ একই এলাকার বিধান নাথের ছেলে। এতে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, মূল্যবান কাগজপত্র, আসবাবপত্রসহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানান। ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়ার স্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার জানান, রান্নাঘরের চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বিধান নাথ, বিকাশ নাথ, প্রদীপ নাথ, সুজিত নাথ, সুকুমার নাথ, ঝন্টু নাথ ও টুন্টু নাথের সাতটি বসতঘর পুড়ে যায়। এ সময় আগুনে পুড়ে মারা যায় তিন বছরের শিশু। নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত শিশুর বাবা বিধান নাথ জানান, ধোঁয়ায় চারদিক অন্ধকার হয়ে যায়। এ সময় পরিবারের সদস্যরা যে যেভাবে পেরেছেন ঘর থেকে বাইরে বের হয়ে এসেছেন। এ সময় ছেলে বিনায়েতকে ঘরে খুঁজে পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর ছেলের লাশ উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ