Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাটে গুলিতে নিহত কোম্পানীগঞ্জের সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।
গতকাল সোমবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত সেনবাগ পৌরশহরের থানার মোড়ে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সেনবাগ প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আউয়ালের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে গণমাধ্যম কর্মী ছাড়াও নানা শ্রেণি পেশার প্রতিনিধিরা সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহণ করে। এসময় বক্তব্য রাখেন, সেনবাগ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, সাখাওয়াত উল্যা, কাজী মো. ফখরুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে একাত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন, সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ আমান উল্যা, মুক্তিযোদ্ধা মুহাম্মদ আবু তাহের, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক হাজী মনিরুল ইসলাম, চট্টগ্রামস্থ সেনবাগ পেশাজীবী পরিষদের সভাপতি ফিরোজ আলম চৌধুরী রিপন, আ.লীগ নেতা নাজমুল হুদা মাসুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ