Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার

মাগুরায় সাইফুজ্জামান শিখর এমপি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী এ কারনেই দেশে উন্নয়নের উৎসব চলছে। সরকারের উন্নয়নে জনগন যখন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দিনদিন ঐক্যবদ্ধ হচ্ছে, তখন বিরোধী দল সমুহের গায়ে জ্বালা ধরে যাচ্ছে। কোন পথ না পেয়ে তারা নানা ষড়যন্ত্রের চেষ্টা করছে। দেশ বিরোধী কোন ষড়যন্ত্র জনগন হতে দেবেনা।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর কর্তৃক মাগুরা সদর উপজেলার নড়িহাটি সড়ক উদ্বোধনকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর গতকাল এ কথা বলেন। মাগুরা স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে নড়িহাটি প্রাথমিক বিদ্যলয় প্রাঙ্গনে এক জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসের বাবলু, হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যার আখরোট প্রমুখ।
সংসদ সদস্য-এর আগে জেলা আ.লীগ কার্যালয়ে এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি সকালে মাগুরা সদর উপজেলার শ্রীকুন্ডী কলেজে ভাঙচুরকৃত শহীদ মিনার পরিদর্শন করেন। এ সময় তার সাথে স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ