Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলেজছাত্র হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বাগমারা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজশাহী কলেজের মাস্টার্সে অধ্যয়ণরত ২৫ বছর বয়সী শাহিন আলম শুভর হত্যাকারীদের দ্রুত গ্রেফতারসহ বিচার দাবিতে তার গ্রামের বাড়িতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত রোববার বিকেল সাড়ে ৪টায় বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার নুরপুর গ্রামে নিহত শাহিন আলম শুভর পরিবারের লোকজন, এলাকাবাসীসহ সর্বস্তরের লোকজন মানববন্ধন করেন। এতে বক্তব্য রাখেন, নিহত শাহিন আলম শুভর পিতা মাহাবুবুর রহমান, ছোট বোন মমো, এলাকাবাসী আসাদুজ্জামান আসাদ, জাহিদ আকরাম, সহপাঠি রিফাতসহ অনেকে।
জানা যায়, ২০২০ সালের ৪ ডিসেম্বর বিকেলে হঠাৎ একটি ফোনকল আসে শুভর বাবা মাহবুবুর রহমানের মোবাইলে। হাইড আউট রেস্তোরার মালিক সায়েম জানান, শুভ অজ্ঞান হয়ে পড়েছে। এর কিছুক্ষণ পর আবারো সায়েম শুভর বাবাকে জানান, তার ছেলে মারা গেছে। ৩য় বার এই সায়েম আাবরো কল করে জানান, শুভ আত্মহত্যা করেছে, তার লাশ রাজশাহী মেডিক্যালে রয়েছে। পরে চাচাতো ভাই জাহিদ হাসপাতালে গিয়ে দেখেন, শুভর লাশ পড়ে আছে মর্গে। চিকিৎসক জানান, মৃত অবস্থায়ই শুভর লাশ নিয়ে আসে হাইডআউট রেস্তোরার কিছু কর্মচারী। এ ঘটনায় ইতোমধ্যে রাজশাহীর বোয়ালিয়া মডেল থানায় তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বাবা মাহবুবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ