Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে দুর্বৃত্তের হামলায় নিহত ১

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে দুর্বৃত্তের হামলায় ইসমাইল চৌকিদার (৬০) নামে একজন নিহত হয়েছে। গতকাল রোববার ভোর রাতে উপজেলার রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ইসমাইল উপজেলার বালিপাড়া ইউনিয়নের মধ্য বালিপাড়া গ্রামের আদেল চৌকিদার ছেলে।
জানা যায়, পত্তাশী ইউনিয়ের রামচন্দ্রগ্রামে তার শশুর বাড়ি থেকে ভায়রা বাড়ি যাওয়ার পথে ইসমাইল ও তার ছেলে ফিরোজকে কুপিয়ে ও পিটিয়ে অচেতন অবস্থায় রেখে যান দুর্বৃত্তরা। পরে পথচারীরা তাদের চিনতে না পেরে ৯৯৯ ফোন করলে পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহতের ছেলে আহত ফিরোজ চৌকিদার জানান, জমি সংক্রান্ত বিরোধ থাকায় আমার বাবা বাড়িতে থাকতেন না। আমার বোন অসুস্থ হলে তাকে দেখতে তিনি নানা বাড়িতে যান। শনিবার রাতে আমি ও আমার পিতা আমার নানা বাড়ি থেকে খালা বাড়িতে যাওয়ার সময় চাচাতো ভাই সাইফুল চৌকিদার ও শহীদ চৌকিদার, জুয়েল চৌকিদার ও সোহেল চৌকিদারসহ ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়।
ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, ৯৯৯ ফোন পেয়ে রামচন্দ্রপুর এলাকা থেকে ইসমাইল চৌকিদার ও তার ছেলে ফিরোজকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে ভোর রাতে ইসমাইল হোসেন চৌকিদার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ