Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে পুলিশের ওপর হামলা : আহত ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের আড়াইাহাজারে আসামি ধরতে অভিযানে গেলে পুলিশ সদস্যদের ডাকাত বলে চিৎকার দিয়ে পুলিশের ওপর হামলা চালানো হয়েছে। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- আড়াইহাজার থানার এএসআই হালিম খান, কন্সটেবল নাজমুল, আমান উল্লাহ।
এএসআই হালিম খান জানান, রাতে আসামি ধরতে বের হলে পাঁচরুখীতে ৩ জনকে দেখতে পাই। তাদের পরিচয় জানতে চাইলে তারা হাতে মাদকসহ একটি বক্স ফেলে দৌঁড় দেয়। এসময় পাশেই আনন্দ ভ্রমণের একটি বাসে ওঠে তারা ডাকাত বলে চিৎকার দেয়। এসময় বাস থেকে নেমে এসে লোকজন আমাদের ওপর হামলা চালায়। স্থানীয় শামীম ও কাউসারের নেতৃত্বে পিকনিকের বাসটি মাধবপুর যাবার কথা ছিল। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিক্যালে চিকিৎসা দেয়া হয়। আটক ৫ জন হলেন- গিরদা এলাকার সজীব সরকার (২২), শাহীন মিয়া (২০), বাজবী এলাকার আজিজুল হক (২০), কুমার পাড়া এলাকার শাহাবুদ্দিন (২২), সোনাকান্দা এলাকার মাসুদ মিয়া (২২)।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ