Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আলেমদের ঐক্যের কোনো বিকল্প নেই

ফটিকছড়িতে সৈয়দ নজিবুল বশর এমপি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের ফটিকছড়িতে ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, বর্তমান অবস্থার প্রেক্ষিতে তরিকতপন্থী, সুন্নিপন্থী, কওমিপন্থীসহ দেশের সকল আলেম-ওলামা, পীর-মাশায়েখদের ঐক্যের কোনো বিকল্প নেই। আমাদের মধ্যে যে সমস্ত এখতেলাফ আছে, তা পরস্পর আলোচনার মধ্য দিয়ে সমাধান করতে হবে। গত শনিবার রাতে ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফস্থ শাহী ময়দানে তার পিতা হযরত মাওলানা শাহ সূফি সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারীর ১০২তম খোশরোজ শরীফ উপলক্ষে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বেকায়দায় ফেলানোর জন্য ঢালাওভাবে ওয়াজ-মাহফিলের মাইক বন্ধ করার প্রক্রিয়া হয়েছিল। ইনশাল্লাহ আমার একক প্রতিবাদের মুখে সেটি ভেস্তে গেছে। আজকে আমার দাবির প্রেক্ষিতে এই প্রথম রাষ্ট্রীয়ভাবে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন এবং ওইদিন জাতীয় পতাকা উত্তোলনের গেজেট নোটিফেকেশন জারি হয়েছে। এ জন্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করছি।
তার বড়ভাই ও ত্বরিকত ফেডারেশনের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য শাহ সূফি সৈয়দ হাবিবুল বশর মাইজভান্ডারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, শাহ সূফি সৈয়দ মুহিবুল বশর মাইজভান্ডারী, শাহ সূফি সৈয়দ আমিনুল বশর মাইজভান্ডারী, শাহজাদা সৈয়দ আফতাবুল বশর মাইজভান্ডারী, শাহজাদা সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ