Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে আদুরী বেগম (২১) নামে এক গৃহবধুকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে স্বামীর বিরুদ্দে মামলা করা হয়েছে। রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।
ঘটনাস্থল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে হাবিবুর রহমানের সাথে একই গ্রামের আবেদ আলীর কন্যা আদুরীর বিয়ে হয় প্রায় তিন বছর আগে। বিয়ের পর সুখেই সংসার করছিল তারা। কিন্তু গত এক সপ্তাহ থেকে স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। এরই জের ধরে গত শনিবার হাবিবুর তার স্ত্রী আদুরীকে মারপিট করে। পরে রাতে আদুরী বিষপান করলে বাড়ির লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আদুরীকে মৃত ঘোষনা করেন। এঘটনায় আদুরীর মা অমিলা বেগম বাদি হয়ে আতœহত্যায় প্ররোচনার অভিযোগ এনে জামাতা হাবিবুরের বিরুদ্ধে রবিবার থানায় মামলা করেন। থানার ওসি আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা স্বীকার করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ