Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ছাত্রলীগের হাতে এমপি সিরাজ লাঞ্ছিত, ফাঁড়িতে আশ্রয় নিয়ে রক্ষা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১৬ পিএম

বগুড়ায় জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য জিএম সিরাজ সিনিয়র নেতা আলী আজগর হেনা সহ বেশ কজন নেতাকর্মী ছাত্র লীগের নেতা কর্মিদের হাতে লাঞ্ছিত হয়েছেন।
রোববার সকালে বগুড়ার শহীদ খোকন পার্কের শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পর বিএনপি অফিসে ফেরার পথে এই হামলা ও নাজেহালের
ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
জেলা বিএনপির এক নেতা জানান, রোববার সকালে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য জিএম সিরাজ দলের নেতা কর্মিদের নিয়ে শহীদ খোকন পার্কের শহীদ বেদিতে ফুল দিতে গেলে সেখানে আগে থেকেই অবস্থান করা ছাত্র লীগের নেতা কর্মিরা তাকে
রাজাকার বলে স্লোগান দিতে থাকে।
এই উত্তেজনার মধ্যেই তিনি শহীদ বেদিতে ফুল দিয়ে নেমে আসলে ছাত্র লীগের কর্মিরা তাকে নাজেহালের চেষ্টা করে। এসময় পুলিশ তাকে কর্ডন করে শহীদ খোকন পার্ক থেকে বের করে নিয়ে যায়।
পুলিশ কর্ডনের মধ্যেই জিএম সিরাজ সিনিয়র নেতা আলী আজগর তালুকদার হেনা সহ নবাব সড়কের পুলিশ ফাঁড়ির সামনে আসলে তাদের পেছন থেকে কয়েকশ ছাত্রলীগ কর্মি তাকে ঘিরে ধরে লাঞ্ছিত করে। এসময় ৭০ বছর বয়সী এই নেতা হুমড়ি খেয়ে পড়ে যান।
পুলিশ তাকে তাৎক্ষণিকভাবে ফাঁড়ির ভেতরে নিয়ে নিরাপত্তা দেন। একই সময়ে মারধরের শিকার হন আলী আজগর হেনাও। খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু ছাত্রলীগের কর্মিদের নিবৃত্ত করেন।
পরে বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের নেতৃত্বে একদল কর্মি লাঠিসোটা নিয়ে শহীদ মিনারের দিকে রওয়ানা দিলে পুলিশ তাদের নিবৃত্ত করে। এঘটনায় বগুড়ায় উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ