Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মানসম্মত শিক্ষক ছাড়া ভালো শিক্ষার্থী তৈরি সম্ভব নয়

বুড়িচংয়ে সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যত। শিক্ষার্থীদের মেধা যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলায় মনোযোগী হতে হবে। মানসম্মত শিক্ষক ছাড়া ভালো শিক্ষার্থী তৈরি করা সম্ভব নয়। গত শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজেলার ১নং রাজাপুর ইউনিয়নের রাজাপুর উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে উক্ত বিদ্যালয় প্রতিষ্ঠার ৩০ বছর পূর্তি উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে সাবেক আইন মন্ত্রী ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. আবদুল মতিন খসরু এমপি এ কথা বলেন।
সাঈদ পারভেজ রেজা লতিফের সভাপতিত্বে ও আ.লীগ নেতা এবং বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য আবদুল জলিল সর্দারের উদ্যোগে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বুড়িচং উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. আবুল হাশেম খান, বুড়িচং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ. মান্নান, বুড়িচং উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান খাঁন।
এতে বক্তব্য রাখেন, রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা, রাজাপুর ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি মো. আবুল কাশেম মেম্বার, আ.লীগ সম্পাদক পারভেজ খান, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. গফুর, মো. শাহীন মেম্বার, ফ্রান্স প্রবাসী মো. শরীফুল ইসলাম সোহেল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, রাজাপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলমগীর জলিল, আ.লীগ নেতা জামশেদ আলম, মো. সালাউদ্দীন, মো. মনা মিয়া প্রমুখ। পরে অতিথিবৃন্দ বিদায়ী অবসরপ্রাপ্ত শিক্ষকদের হাতে বিভিন্ন ক্রেস্ট তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ