Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিভ্রান্তির কোন কারন নেই পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে -হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৪ পিএম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের প্রত্যেক মানুষকে কোভিড-১৯ এ টিকা প্রদানের আওতায় আনা হবে। বিনামুল্যে টিকা পাবে সারাদেশের মানুষ উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের স্বাস্থ্যখাত বিশ্বের দরবারেও প্রশংসা কুড়িয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর হস্তক্ষেপ ও দ্রুততম সময়ে কোভিড-১৯ এর টিকা দেশে এনে দেশের মানুষকে রক্ষা করতেই শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান বাংলাদেশের মানুষ কখনো ভুলবে না। গুজব রটনাকারীদের মুখে চুনকালী দিয়ে বিশ্বের অনেক উন্নত দেশের সাথে পাল্লা দিয়ে বাংলাদেশে করোনা ভ্যাকসিন দেয়ার ব্যবস্থা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে।
২০ ফেব্রুয়ারী শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম পরিদর্শন ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ শাহ মোজাহেদুল ইসলাম, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, সাধারন সম্পাদক ডাঃ বি কে বোস, দিনাজপুর চেম্বারের সভাপতি সুজাউর রব চৌধুরী, গণপুর্ত বিভাগের নির্বাহী পরচালক মোঃ কুতুব আল হোসাইন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর সহযোগি অধ্যাপক ও মেডিসিন বিভাগের প্রধান ডাঃ নুরুজ্জামান। সভা পরিচালনা করেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আবু রেজা মোঃ মাহমুদুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ