Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উখিয়ায় অবৈধ ডাম্পার নিয়ে রিপোর্ট করায় সংবাদকর্মীর উপর হামলা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১০ পিএম

উখিয়ায় অবৈধ ডাম্পার ও পাহাড় খেকোদের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায়,

হামলার শিকার হয়েছেন রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র সভাপতি ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য শরিফ আজাদ।

জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর ছেলে রুবেল ও উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ১০/১২ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী আজাদের উপর হামলা চালিয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে কোর্টবাজার স্টেশনের চৌরাস্তার মাথায় এ হামলা চালানো হয়। এসময় তিনি গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আহতের বড়ভাই জসিম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিক শরিফ আজাদের উপর সন্ত্রাসী হামলার বিষয়ে জানতে চাইলে উখিয়া থানা অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোরশেদ জানান, বিষয়টি আমি শুনেছি। এটি খুবই দুঃখজনক ঘটনা। তদন্তসাপেক্ষে ঘটনার সাথে জড়িতেদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, কয়েকদিন আগে নুরুল আমিন চেয়ারম্যানের পুত্র সন্ত্রাসী রুবেলের অবৈধ ডাম্পার আটকের সংবাদ পরিবেশন করেছিলো সাংবাদিক শরীফ আজাদ। এতে ক্ষুব্ধ হয়ে এই হামলা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ