Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে পাওয়ার টিলার উল্টে ব্যবসায়ী নিহত

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে বিচালি ভর্তি পাওয়ার টিলার উল্টে রাননু (৩০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পাওয়ার টিলার চালক শরিফুল (৫০) আহত হয়েছেন। গতকাল শনিবার গভীর রাতে সরোজগঞ্জ নবীননগরে এই দুর্ঘটনা ঘটে।
নিহত রাননু ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের আতর আলীর ছেলে এবং আহত শরিফুল একই গ্রামের আজিবরের ছেলে।
চুয়াডাঙ্গার সরোজগঞ্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল হক জানান, শনিবার দিনগত রাতে ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়ীয়া গ্রামের আতর আলীর ছেলে রাননু এবং একই গ্রামের আজিবরের ছেলে শরিফুল পাওয়ার টিলারে বিচালি ভর্তি করে বিক্রি করার জন্য ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গায় আসছিল।পথিমধ্যে রাত ১২টার দিকে সরোজগঞ্জ নবিননগর নামক স্থানে পৌঁছলে বিচালি ভর্তি পাওয়ার টিলারটি রাস্তার গাছের ডালে বেঁধে উল্টে যায়। এ সময় চালক শরিফুল গাড়ি থেকে ছিটকে পড়ে গুরুতর জখম হলেও পাওয়ার টিলারের ওপরে বসে থাকা রাননু বিচালি ভর্তি পাওয়ার টিলারের নিচে চাপা পড়ে নিহত হন। এদিকে রাস্তায় টহলরত সদস্যরা ঘটনাটি দেখতে পেয়ে আহত শরিফুলকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে এবং পুলিশ ঘটনাস্থল থেকে নিহত রাননুর লাশ উদ্ধার করে। পরে রাত ২টার দিকে রাননুর পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করে। আহত শরিফুল প্রাথমিক চিকিৎসা নিয়ে রাতেই বাড়ি চলে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ