Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত ২০

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত-১ এবং ২০-জন আহত হয়েছে। জানা যায়, ২৪ আগস্ট দুপুর ১২টায় হরিপুর থেকে একটি যাত্রীবাহী মিনিবাস সামীম এন্টার প্রাইজ টাঙ্গাইল ব-৩২১ রাণীশংকৈল আসার পথে বলিদ্বারা রাঙ্গাটুঙ্গী এলাকায় ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পথচারী রাঙ্গাটুঙ্গী এলাকার মজিবরের মেয়ে সিমা (৭) ঘটনা স্থলে মারা যায়। ড্রাইভার সহ বাসের যাত্রী প্রায় ২০ জন আহত হয়। আহতরা-হলেন- নিহেতের ছোট ভাই ফারুক (৫), হরিপুর উপজেলার খরলা গ্রামের হাবিব (২৮), আদরী (২১), আব্দুর রাজ্জাক (২২), কামারপুকুর এলাকার হবিবর (৬০), যাদুরানী এলাকার বেলাল হোসেন (৫৫), যামুন গ্রামের নূরজাহান (৬০), ঠাকিঠুকি গ্রামের খুকিআরা (৪৫), রাণীশংকৈল উপজেলার জওগাঁও গ্রামের জাকির হোসেন (২৬), পীরগঞ্জ ও হরিপুর উপজেলার ডিগ্রী পরীক্ষার্থী মিরা রাণী সহ প্রায় ২০ জন আহত হয়েছে। আহতদের রাণীশংকৈল, ঠাকুরগাঁও,দিনাজপুর এবং রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনা স্থলে তিন শিশু রাস্তা পারা পার হওয়ার সময় ড্রাইভার শিশুদের বাঁচার জন্য গাড়ীটি গাছে লাগিয়ে দেযা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ