Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাজিতপুরে টমটম চাপায় স্কুলছাত্র নিহত

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর এলাকায় টমটমের চাপায় রাহাত মিয়া (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র রাহাতের মৃত্যুর খবর পেয়ে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা প্রায় এক ঘণ্টা কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক অবরোধ করে রাখে।নিহত রাহাত একই এলাকার রতন মিয়ার ছেলে।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা জানান,সকালে রাহাত স্কুলের সামনের রাস্তা পার হচ্ছিল। এসময় ব্যাটারি চালিত একটি টমটম তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের প্রায় দেড় কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যালয়ের সামনের রাস্তায় স্পিড ব্রেকার তৈরির আশ্বাস পেয়ে তারা অবরোধ তুলে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ