Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে নৈশকোচে ডাকাতি,আহত ১

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের গুরুদাসপুর উপজেলায় রাজশাহীগামী নৈশকোচে সশস্ত্র ডাকাতি হয়েছে। ডাকাতদের ছুরিকাঘাতে হেলাল উদ্দিন নামে এক যাত্রী আহত হয়েছেন।
এ সময় অস্ত্রের মুখে ডাকাতরা নগদ অর্থ ও যাত্রীদের মোবাইল ফোনসহ বিভিন্ন মালপত্র লুট করেছে।
আজ বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই ডাকাতির ঘটনা ঘটে।
আহত হেলাল উদ্দিনের বাড়ি নাটোর শহরের বেলঘড়িয়া এলাকায়।
নাটোরের সহকারী পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শফিকুল ইসলাম ও ন্যাশনাল ট্রাভেলসের নাটোর কাউন্টারের মাস্টার ইউনুস আলী জানান,ঢাকা থেকে যাত্রীবেশে পাঁচ/ছয়জন সশস্ত্র ডাকাত গাড়িতে ওঠে। গাড়িটি নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটার বনপাড়া-হাটিকুমরুল হাইওয়ের টোলপ্লাজা পার হলে ডাকাতদল অস্ত্রের মুখে চালকের কাছ থেকে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। পরে তারা যাত্রীদের কাছ থেকে নগদ ৭০ থেকে ৭৫ হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল ফোনসহ দুই লাখ টাকার মালপত্র লুটে নেয়। এরপর বড়াইগ্রামের রাথুড়িয়া এলাকায় গাড়ি থামিয়ে নেমে যায় তারা।
এসময় বাধা দিতে গিয়ে ডাকাতদের ছুরিকাঘাতে হেলাল উদ্দিন নামে এক যাত্রী আহত হন।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শফিকুল ইসলাম ও বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ