Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়াইলে জামায়াত-শিবিরের নেতাসহ আটক ২১

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের তিন নেতাসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ২১ জনকে আটক করেছে।
আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় পাঁচটি ককটেল ও জিহাদি বই উদ্ধার করেছে পুলিশ।
পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানা যায়, আটককৃতদের মধ্যে নড়াইল সদর থানায় জামায়াত-শিবিরের তিন নেতাসহ ১০ জন, লোহাগড়া থানায় পাঁচজন, কালিয়া থানায় তিনজন এবং নড়াগাতী থানায় তিনজন।
নড়াইলের সহকারী পুলিশ সুপার (সদর/সার্কেল) এসএম কামরুজ্জামান জানান, নাশকতার পরিকল্পনা করছিল তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মো. ইজাজুল হক (৩৫),হবখালী ইউনিয়ন ছাত্র শিবিরের সেক্রেটারি হেদায়েত হোসেন (২৬) ও হবখালী ওয়ার্ড জামায়াতের সভাপতি মো. মুজিবুর রহমানকে (৩৬) আটক করা হয়।।
আটককৃত ইজাজুল হক লস্করপুর গ্রামের রফিকুজ্জামান মোল্যার ছেলে। তার বাড়ি থেকে পাঁচটি ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে। হেদায়েত হোসেন কাগজীপাড়া গ্রামের আব্দুল গফফার মোল্যার ছেলে ও মো. মুজিবুর রহমান কাগজীপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ