Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস-ট্রাক সংঘর্ষে ৪০ শ্রমিক আহত

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা)উপজেলা সংবাদদাতা :ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৪০ জন গার্মেন্ট শ্রমিক আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতাল ও সেফ লাইফ ক্লিনিকে ভর্তি করেন। এদের মধ্যে বেশিরভাগ শ্রমিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
এসময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে রাস্তার উপর থেকে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক দুইটি সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক হয়।
ধামরাই থানার পুলিশ পরিদর্শক মো. আলামিন শেখ জানান, সকালে সুতিপাড়া থেকে শ্রমিকদের নিয়ে একটি বাস লিলি ফ্যাশন গার্মেন্টসে যাচ্ছিলো। পথে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে বাসে থাকা ৪০ জন শ্রমিক আহত হয়। এদের মধ্যে বাসের চালক আলম হোসেন, যাত্রী রফিক, সালমা, সাইদুর রহমান, মাধুবী দাস, কাদের, ইসরাফিল, মামুন, এনামুল, ইকবাল, সেলিম, লিপি আক্তারের নাম জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ