Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় হাত-পায়ের রগ কেটে ছাত্রলীগ ক্যাডারকে হত্যা

প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : মহানগর ছাত্রলীগের ক্যাডার হিসাবে পরিচিত সৈকত হাসান রোহানের (২৫) হাত ও পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতরাত সাড়ে ১১টার দিকে নগরীর পিটিআই মোড়ে এ ঘটনা ঘটে।
রোহান মহানগর ছাত্রলীগের বিলুপ্ত কমিটি নির্বাহী সদস্য ছিল। সম্প্রতি সে জেল থেকে জামিনে বের হয়ে এসেছিল।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) খন্দকার ফরিদুল ইসলাম জানান, দুর্বৃত্তরা তাকে কুপিয়ে এবং হাত ও পায়ের রগ কেটে হত্যা করেছে।
মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল জানান, নিহত সৈকত রোহান আওয়ামী লীগ নেতা ও সাবেক কাউন্সিলর এ জেড এ ডনের উপর হামলাসহ একাধিক মামলার আসামি ছিল।
ছাত্রলীগের দায়িত্বশীল একটি সূত্র জানায়, রোহান ছাত্রলীগের নাম ব্যবহার করে ব্যাপক চাঁদাবাজিতে জড়িয়ে পড়েছিল। সম্পতি ২৭নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক এ জেড এ মাহমুদের বাড়িতে হামলা করে ও ভাংচুর চালায়। পরে স্থানীয় সংসদ সদস্যের অনুমতিতে খুলনা থানায় মামলা হয় ও এ মামলায় পুলিশ রোহান ও পলাশকে আটক করে। সম্প্রতি সে জেল থেকে বের হয়ে এসেছিল।
বুধবার রাতে পিটিআই মোড় এলাকায় একদল দুর্বৃত্ত তার হাত ও পায়ের সব রগ কেটে দেয়। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথম খুলনা সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।
পুলিশ জানানয়, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ