Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুগঞ্জে অপহৃত কলেজছাত্রী সুনামগঞ্জে উদ্ধার

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে অপহরণের ১২ দিন পর এক কলেজছাত্রীকে সুনামগঞ্জের দেওয়ারা বাজার থেকে উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ওই ছাত্রী আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় মোশাররফ হোসেন (১৮) নামের এক অপহরণকারীকে আটক করা হয়েছে। আটক মোশাররফ যাত্রাপুর গ্রামের আউয়াল মিয়ার ছেলে।
আশুগঞ্জ থানার ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, গত ২৫ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে কলেজে যাওয়ার পথে ওই ছাত্রীকে উপজেলার যাত্রাপুর গ্রাম থেকে একই গ্রামের মোশাররফ হোসেন অপহরণ করেন। এ ঘটনায় ওই দিনই অপহৃতের মা মোশাররফের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার সকালে সুনামগঞ্জ সদরের দেওয়ারা বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করে। এ সময় পুলিশ অপহরণকারী মোশাররফকেও আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ