Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০২ এএম


 কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক শুভপুর ইউপি চেয়ারম্যান আলমগীর কবির মজুমদারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা জাতীয় পার্টি। গতকাল মঙ্গলবার চৌদ্দগ্রাম বাজারস্থ জাপার অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন পাটোয়ারী।
এর আগে কয়েকটি ভুয়া ফেসবুক আইডির বিরুদ্ধে থানায় একটি জিডি করা হয়েছে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মেম্বার, সহ-সভাপতি হাফেজ নজির আহম্মেদ, মাওলানা ছায়েদ আহম্মদ প্রমুখ।
পৌর জাতীয় পার্টির সভাপতি নজির আহম্মদ, সাধারণ সম্পাদক সোহাগ মোর্শেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, উপজেলা জাতীয় যুব সংহতির সহ-সভাপতি শাহাদাত হোসেন পিন্টু, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাওন, সাংগঠনিক সম্পাদক মাহফুজ ভুঁইয়া, উপজেলা জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মহসিন, সহ-সভাপতি শরিফুর রহমান, বাতিসা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি তোফায়েল আহম্মদ, ঘোলপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জামাল উদ্দিন, বাতিসা ইউনিয়ন যুব সংহতির সভাপতি আবু ছায়েদ চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ