Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নবীনগরে বৃদ্ধের চোখ উপড়ে ও জিহ্বা কেটে খুন : আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্ব বিরোধের জেরে মিলন সরদার (৮০) নামে এক ব্যক্তিকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গত সোমবার রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিলন সরদার উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কান্দাপাড়া এলাকার মৃত তালেব আলীর ছেলে। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মো. মাহমুদুল হাসান (৫০), সিরাজুল ইসলাম (৫৫), নয়তারা বেগম (৫০), মো. সজিব মিয়া (২০), মো. সোহাগ মিয়া (২৫) ও মো. সোহেল মিয়া (৪৫)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে নানান বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তাদের বিরোধের জেরে দুই গোষ্ঠীর একাধিক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। গত সোমবার রাতে গ্রামে একটি মাহফিল চলছিল। সেই মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ আরও কয়েকজন। পথিমধ্যে আজইরা গোষ্ঠীর লোকজন হঠাৎ হামলা করে মিলন সরদারসহ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করে। এসময় মিলন সরদারকে হত্যার পর তার চোখ ওপড়ে নিয়ে যায় এবং জিহ্বা কেটে নিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান মিলন সরদার। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।
নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মিলন সরদার নিহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ