Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে সুন্নি মহাসম্মেলন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দক্ষিণ মুরাদনগর আহ্লে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে গত সোমবার রাতে নহল চৌমুহনী বাজার মাঠে ১০তম বার্ষিক সুন্নী মহাসম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা হিসেবে বয়ান করেন ফতেহাবাদ দরবার শরীফের পীরজাদা মাওলানা শফিকুল ইসলাম। আখেরি মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ মুরাদনগর আহ্লে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও নোয়াকান্দি আল-আমিন বারীয়া দরবার শরীফের পীর হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ অলি উল্ল্যাহ সুলতানী।
ধামঘর ইউপি চেয়ারম্যান আবুল হাশেমের সভাপতিত্বে কারী মোহাম্মদ আজমাল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব আব্দুর রহিম ভূঁইয়া, মাওলানা হাফেজ সাইফুল ইসলাম চিশতী আল-কাদরী, মাওলানা হাবিুল্লাহ বেলালী, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আব্দুল আলিম। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, সাংবাদিক শামীম আহম্মেদ, নজরুল ইসলাম, রাসেল মিয়া, নোয়াকান্দি আল-আমিন বারীয়া দরবার শরীফের সাহেবজাদা মহিউদ্দিন ফাহাদ, দক্ষিণ মুরাদনগর আহ্লে সুন্নাত ওয়াল জামাতের সহ-সভাপতি আবুল কাশেম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ