Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় হেরোইন ও ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪৩ পিএম

১’ শত ৬০ পুরিয়া হেরোইন ও ২’ শত পিছ ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার কায়েমপুর এলাকার সোহেলের স্ত্রী অহনা(১৮), একই এলাকার মোতালেব মিয়ার স্ত্রী মর্জিনা (৫০) ও তার পুত্র সোহান(২০)।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৬ টায় ফতুল্লার কায়েমপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে ফতুল্লা থানার এস,আই ইমানুর ও এসআই হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ থানার কায়েমপুরস্থ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী অহনার বাসায় অভিযান চালিয় অহনা,মর্জিনা ও তার পুত্র সোহান কে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১’শত ৬০ পুরিয়া হেরোইন ও ২’শত পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ