Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠান্ডার সাথে লড়াই শেষে খুশি সোনম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২৩ পিএম

গোটা লকডাউন সোনম কাপুর আহুজা এবং বরের সঙ্গেই কাটিয়েছেন। বর আনন্দ আহুজা এবং সোনম লন্ডনে কাটিয়েছেন ‘উই টাইম’। তবে এখন সোনম ভীষণ ব্যস্ত। স্কটল্যান্ডের এক শহর গ্লাসগোতে চলছে ‘ব্লাইন্ড’ ছবির শুটিং। শুটিংয়ের মুহূর্তের ছবি ধরা দিয়েছে তার ইনস্টা প্রোফাইলেও।

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে এক সেলফি পোস্ট করলেন সোনম। ছবিতে নায়িকার হাতে পড়া কালশিটে ভীষণ স্পষ্ট। বোঝা যাচ্ছে রক্ত-ঘাম পায়ে ফেলে শুটিং করে যাচ্ছেন সোনম। তিনি পোস্ট করা ছবিতে লিখেছেন যে ফিল্মে কাজ করা ভীষণ কঠিন ছিল তবে কাজ করে দারুণ খুশি । তিনি এও জানান ‘ব্লাইন্ড’ ছবির শুটিং শেষ হয়েছে।

সাদা টিশার্ট পরে, এক হাতে তোলা সেই সেলফিতে দেখা যাচ্ছে হাতের কাছে এক কালশিটে পড়েছে। তিনি যে ক্লান্ত তাও সোনমের ঢুলে পড়া চোখ দেখে বোঝা যাচ্ছে। কিছুদিন আগে শুটিংয়ের বিহাইন্ড দ্য সিনস ছবিও পোস্ট করেন সোনম।

গ্লাসগোর কনকনে ঠান্ডা আবহাওয়ায় একরকম যুঝে ছবির শুটিং চালিয়েছেন সোনম। গরম কাপড়জামাও শীত আটকাতে পারেনি তা-ই সোনমের হাতে ছিল গরম জলের ব্যাগ। ক্যাপশানে লেখেন, ‘গরম জলের বোতল, স্কটল্যান্ডের এই বরফের মতো ঠান্ডা আবহাওয়ার সঙ্গে লড়াই করতে’।

উল্লেখ্য ‘ব্লাইন্ড’ ছবিতে সোনম ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পূরব কোহলি, বিনয় পাঠক এবং লিলেট দুবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ