Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ২০৪ টি প্রতিষ্ঠানকে সরকারি অনুদানের চেক প্রদান

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৯ পিএম

গাজীপুর মহানগরীর টঙ্গীর নওগাঁ স্কুল মাঠ প্রাঙ্গনে সরকারি অনুদান হিসেবে মসজিদ-মাদ্রাসায় স্কুল-কলেজ ও জনকল্যাণমূলক আর্থিক সহযোগিতা অনুষ্ঠানে সর্বমোট ২০৪ টি প্রতিষ্ঠানকে চেক প্রদান করা হয়েছে।
রবিবার দুপুরে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরু সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫১ ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের মহানগর কমিটির সদস্য আকরাম হোসেন সরকার, টঙ্গী পূর্ব থানা আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক, টঙ্গী পশ্চিম থানার যুবলীগের সভাপতি পদপ্রার্থী বিল্লাল হোসেন মোল্লা, টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মন্জু, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ